|

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে ময়মনসিংহের প্রাক্তন ছাত্রলীগ নেতাদের পুনর্মিলনীর রেজিস্ট্রেশন চলেছ

প্রকাশিতঃ 9:29 am | January 31, 2020

মো. মেরাজ উদ্দিন বাপ্পী, ময়মনসিংহ: বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলেক্ষ আওয়ামীলীগকে তরান্বিত করে দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দুঃসময়ে দায়িত্ব পালনকারী ময়মনসিংহ জেলা ছাত্রলীগের (২০০১-২০০৮) পুনর্মিলনীর এই রেজিস্ট্রেশন প্রক্রিয়া চালু করা হয়।

সাবেক ছাত্রনেতাদের ঐক্যবদ্ধ করার লক্ষে মুজিব বর্ষউদযাপন ও (২০০১-২০০৮ ) ময়মনসিংহ জেলা ছাত্রলীগের নিয়ে পুনর্মিলনী ২০২০ইং এর আয়োজন কেরেছে দুঃসময়ে দায়িত্ব পালনকারী ময়মনিসংহ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শরীফ হাসান অনু।

এই উপলক্ষে গত সোমবার (১৩ জানুয়ারি) ২০০১ থেকে ২০০৮ সাল পর্যন্ত ময়মনসিংহ জেলা ছাত্রলীগের আহ্বায়ক ও পূর্ণাঙ্গ কমিটির সকল নেতৃবৃন্দ এবং তৎকালীন জেলা ছাত্রলীগের অন্তর্গত প্রতিটি উপজেলা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, আহবায়ক, যুগ্ম আহ্বায়ক ও অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিতিতে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হযয়েছে।

ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শরীফ হাসান অনুর সভাপতিত্বে সভা সঞ্চালনা করেন ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদ জাহান চৌধুরী শাহীন।

রেজিষ্ট্রেশন ফরম বিতরণ করছেন পূর্ণমিলনী উদর্যাপন কমিটির আহবায়ক দুঃসময়ে দায়িত্ব পালনকারী ময়মনিসংহ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শরীফ হাসান অনু। তারই ধারাবাহিকতায় শরীফ হাসান অনু’র এই উদ্যোগ কে স্বাগত জানিয়ে পুনর্মিলনী অনুষ্ঠানে যোগ দিতে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের আহবায়ক ও পূর্ণাঙ্গ কমিটিসহ জেলা ছাত্রলীগের অন্তর্গত সকল শিক্ষা প্রতিষ্ঠােনর কমিটি, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটিতে সম্পৃক্তরা উৎসব মুখর পিরেবেশে রেজিস্ট্রেশন ফ্রম সংগ্রহ করেছন।

সভায় মুজিব বর্ষ ও পুনর্মিলনী উদযাপন ২০২০ এর উদযাপন কমিটির আহ্বায়ক মোঃ শরীফ হাসান অনু ও সদস্য সচিব মোঃ সাজ্জাদ জাহান চৌধুরী শাহীন সর্বসম্মতিক্রমে নির্বাচিত হন।

এছাড়া সভায় ৭ সদস্য বিশিষ্ট করে রেজিস্ট্রেশন উপ-কমিটি,অর্থ উপ-কমিটি, খাদ্য উপ-কমিটি,প্রচার উপ-কমিটি, প্রকাশনা উপ-কমিটি,মঞ্চ উপ-কমিটি,আপ্যায়ন উপ-কমিটি,দাওয়াত পত্র বিলি উপ-কমিটি,প্রত্যয়ন পত্র উপ-কমিটি, সাংস্কৃতিক উপ-কমিটি,শৃঙ্খলা উপ-কমিটি, সাজসজ্জা উপ-কমিটি,উপহার উপ-কমিটি,উত্তরণ উপ-কমিটি সহ ১৪ টি উপ-কমিটি করার সিদ্ধান্ত গৃহীত হয়।

ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শরীফ হাসান অনু বলেন, ‘মুজিববর্ষে ছাত্রলীগ নতুন উদ্দীপনায় সাংগঠনিক কার্যক্রম শুরু করেছে। এরই ধারাবাহিকতায় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন সময় থেকে আজ পর্যন্ত সকল সাবেক ও বর্তমান নেতা-কর্মীদের নিয়ে মিলন মেলার আয়োজন করা হয়েছে। আমার বিশ্বাস বঙ্গবন্ধুর আদর্শকে সামনে রেখে ছাত্রলীগ তার সাংগঠনিক কার্যক্রমকে আরও এগিয়ে নেবে। পাশাপাশি বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতায় ছাত্রলীগ কাজ করে যাবে এই প্রত্যাশা।